google-site-verification: google1073b60c0af5bdcc.html আমি ও আমার রাজনৈতিক জীবনের ট্রাজেডি (পর্ব-০২) - Lebu-Techno Bangla, social media setting, website disign,Android apps review,Tutorial Bangla

Header Ads

Header ADS

আমি ও আমার রাজনৈতিক জীবনের ট্রাজেডি (পর্ব-০২)

আমি ও আমার রাজনৈতিক জীবনের ট্রাজেডি                                       পর্ব-০২
>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>

আসসালামুআলাইকুম,
বন্ধুরা কেমন আছেন? আশাকরি ভাল।গত পর্ব কেমন লাগলো, জানাবেন।আজকে ২য় পর্ব আলোচনা করতে যাচ্ছি। আরও বন্ধুরা যে কয়টি পর্ব হোক না কেন,পর্বগুলো ধারাবাহিকভাবে আলোচনা করবো ইনশাআল্লাহ।

 ★কর্মজীবনঃ-
কথায় বলে না? যার নেই কোন গতি,সে করে পন্ডিতি।অবশেষে পন্ডিতিতে  প্রথম যোগদান করলাম ১৯৯৮ সালে বিএস-সি (গণিত)পদে অনন্তরামপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়,পীরগঞ্জ, রংপুর -এ।
ওখানকার সভাপতির দ্বিমুখীভাবের কারণে চাকুরি ছেড়ে দিয়ে ১৯৯৯ সালে ০৫ জানুয়ারি বর্তমান যে স্কুলে আছি অর্থাৎ নিধিরামপুর নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়,মিঠাপুকুর,রংপুর -এ একই পদে যোগদান করে অদ্যাবদি আছি।

★অতিরিক্ত কর্ম জীবনঃ-
শিক্ষকতার ফাঁকে ফাঁকে একটু পল্লী চিকিৎসক হিসাবে এলাকার গ্রামে গ্রামে মেডিসিন প্রাক্টিস করি।ভেন্ডাবাড়ী জাকের অফিসের অধীনে আমার চেম্বার রয়েছে। সেখানে সকাল ও বিকাল চেম্বারে বসে রোগী দেখি।এলএমএএফ (পল্লী চিকিৎসক)প্রশিক্ষণ করেছি ২০০০ সালের । তারপর এলাকায় এসে প্রাক্টিস করতেছি। মোটামুটি রোগী দেখি। কল করে রোগীরা গ্রামে গিয়েও রোগী দেখি সকাল,বিকাল ও রাতে।
তো বন্ধুরা, আপনারা স্বাস্থ্য সম্পর্কে কোন প্রাথমিক পরামর্শ নেওয়ার ইচ্ছা থাকলে ১ম পর্বে ফোন নাম্বার দেয়া আছে ফোনে পরামর্শ করতে পারেন।
আর আমার চেম্বারের ঠিকানাও ১ম পর্বে দেয়া আছে।
চেম্বারেও কিছু মেডিসিন আছে যা রোগীকে দেই।
আমি সকল রোগের চিকিৎসাসহ প্রাথমিক সার্জারি করে থাকি যেমন দুর্বল দাঁত তোলা,কাটা ফাটা সেলাই,ছোট খাটো টিউমার অপারেশন। তাছাড়া যৌন,চর্ম,নাক,কান,গলা, বিশেষ করে মহিলাদের সাদা স্রাবের বা অন্যান্য সমস্যার চিকিৎসা দিয়ে থাকি।

★অন্যান্য কাজঃ-
২০০৫ সালে আমরা ২০ জন স্কুল কলেজের শিক্ষক মিলে একটি শিক্ষক সংগঠন ভেন্ডাবাড়ীতে তৈরি করি।যার নাম Teacher’s Welfare Association (TWA),ভেন্ডাবাড়ী, পীরগঞ্জ, রংপুর।এরপর অনেক সদস্য তাঁর সদস্য পদে প্রত্যাহার করেন।বর্তমান সদস্য সংখ্যা ১২ জন।
২০১৩ সালে উক্ত সংগঠন থেকে একটি কেজি স্কুল স্থাপন করে অদ্যাবদি চলছে।স্কুলটির নাম Sunrise Pre-Cadet School,Bhendabari, Pirganj,Rangpur.

বর্তমান শিক্ষার্থির দিক দিয়ে এটি ভেন্ডাবাড়ীতে ১ম।
আপনারা উপরোক্ত ঠিকানা লিখে গুগলে সার্চ দিলে প্রতিষ্ঠানটির আদি-অন্ত দেখতে পাবেন।

তো বন্ধুরা আজকে এ পর্যন্তই। লেখাটি কেমন লাগলো তা কমেন্ট বক্সে জানাবেন।এর পরবর্তী পর্ব থেকে আমার রাজনৈতিক জীবন সম্পর্কে আলোচনা করবো এই প্রতিক্ষায় বিদায় নিচ্ছি। আল্লাহ হাফেজ।

কোন মন্তব্য নেই

[email protected]

Blogger দ্বারা পরিচালিত.